জুনের তৃতীয় রোববার। বিশ্ব বাবা দিবস। দিনটিতে সবাই যার যার বাবার প্রতি ভালোবাসা-সম্মান প্রকাশ করেন। যদিও বাবার জন্য সন্তানের ভালোবাসা সার্বক্ষণিক। তবু এই বিশেষ দিনে সেটা ঘটা করেই প্রকাশ করেন সবাই।

বাবা দিবসে কেউ আনন্দের স্মৃতি তুলে ধরেন। কেউ আবার হারিয়ে ফেলা বাবার জন্য চোখের জল ফেলেন। তেমনই একজন টলিউডের গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। গত বছর তার বাবা সন্তোষ মিত্র মারা যান। তাই বাবা দিবসে শ্রীলেখার মন একটু বেশিই বিষণ্ণ।

বাবার সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করেছেন শ্রীলেখা। একটিতে দেখা যায়, বিয়ের সাজে শ্রী, তার পাশে বাবা। আরেকটি ছবিতে শ্রীলেখার সেলফিতে ধরা দিয়েছেন সন্তোষ মিত্র।

ছবিগুলোর ক্যাপশনে শ্রীলেখা লিখেছেন, ‘তোমায় প্রত্যেক দিন, প্রত্যেক মিনিট, প্রত্যেক ন্যানো সেকেন্ডে আমি মিস করি বাবা। তোমার কথা মনে পড়ে।

তুমি চলে যাওয়ার পরে যেন আরও বেশি করে প্রতিটা দিন মনে পড়ে তোমায়। এখনও বিশ্বাস করি আমাদের আবার দেখা হবে। অপেক্ষায় আছি। আমার বাবা সবচেয়ে শক্ত, সবচেয়ে কঠিন, সবচেয়ে ভালো।’

শ্রীলেখার এই পোস্টে তাকে ভালোবাসা ও সান্ত্বনা জানিয়েছেন অনুরাগীরা। কেউ বলেছেন, শ্রীলেখার বাবা এখনো তার সঙ্গেই আছেন। কেউ আবার আপ্লুত হয়ে বলেছেন, ছবিগুলো একরাশ স্মৃতি আর ভালোবাসায় ভরা।

By Ahmed

Leave a Reply

Your email address will not be published.